1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

হবিগঞ্জের মাধবপুর হাইওয়ে রোডের দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত – o২

  • আপডেট সময়ঃ সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১১১ জন দেখেছেন

মীর দুলাল( হবিগঞ্জ) জেলা প্রতিনিধি:- হবিগঞ্জের মাধবপুর উপজেলার হরিতলা নামক স্থানে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে  চালকসহ ২ নিহত হয়েছেন।সোমবার( ৫ সেপ্টেম্বর২২) ইং সকালে   ঢাকা সিলেট মহাসড়কের হরিতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— চালক রুবেল হোসেন (৩৫) ও চালকের সহকারী আহাদ আলী (২৭)।

স্থানীয় সুত্রে খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিসের একদল কর্মী ঘটনাস্থলে পৌঁছে দুমড়ে-মুচড়ে যাওয়া ট্রাকের ভেতর প্রায় দেড় ঘণ্টা চেষ্টার পর নিহত এক ট্রাকচালক ও তার সহযোগীর লাশ উদ্ধার করে।

এ সময় গুরুতর আহতাবস্থায় ট্রাকটির ভেতর থেকে আরও একজনকে উদ্ধার করা হয়।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্র জানান, সোমবার ভোরে সিলেট থেকে ঢাকাগামী একটি বালুবাহী ট্রাক ও ঢাকা থেকে সিলেটগামী মোরগির খাবারবাহী ট্রাকের মধ্যে মুখোমুখি ওই সংঘর্ষ হয়।

এতে ট্রাক দুটি ধুমড়ে-মুচড়ে যায়। বালুবাহী ট্রাকের চালক যশোর জেলার শার্শা উপজেলার আবুল কাশেমের ছেলে রুবেল মিয়া ও তার সহকারী যশোর জেলার জিকরগাছা উপজেলার সাবর আলীর ছেলে আহাদ আলী ঘটনাস্থলে নিহত হন।

হতাহতরা দুমড়ে-মুচড়ে যাওয়া ট্রাকে আটকা পড়েন।

খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মনোতোষ মল্লিকের নেতৃত্বে ফায়ার ফাইটার ইমন মিয়া প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে হতাহতদের উদ্ধার করেন।

আহত জালালকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাইনুল ইসলাম ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

আরো দেখুন......